Warranty Policy
- ReCell থেকে ক্রয়কৃত যেকোনো প্রোডাক্ট ১৫ দিনের Replacement Warranty আওতাভুক্ত থাকবে ।
- যেকোনো প্রোডাক্টস এ ১২ মাসের Service Warranty থাকবে। এই ১২ মাসের Service Warranty আপনার ডিভাইসটি কে সুরক্ষিত রাখবে।
- Service Warranty থাকাকালিন সময়ে ডিভাইসের কোন ইস্যু হলে ReCell কর্তৃপক্ষ Spare Parts ব্যাতিত অন্যান্য Servicing করে দিবে, তবে প্রয়োজনীয় Spare Parts এর মূল্য ক্রেতাকে বহন করতে হবে ।
- ReCell সাপোর্ট টিম Warranty এর জন্য ডিভাইসটি হাতে পাওয়ার পরে, ডিভাইসটি Service করে আবার গ্রাহকের কাছে ফেরত পাঠাতে ০৩ থেকে ১০ কার্যদিবস পর্যন্ত সময় সাপেক্ষ।
(বিঃ দ্রঃ কিছু ক্ষেত্রে প্রোডাক্টট এর যন্ত্রাংশ দেশের বাইরে থেকে নিয়ে আসার কারণে Servicing প্রক্রিয়া দীর্ঘায়িত হয়, যা সময়সাপেক্ষ এবং Servicing এর সময়সীমা বাড়াতে পারে।)
5. Warranty এর আওতাভুক্ত প্রোডাক্ট নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান করে দেওয়া হবে। যদি কোন প্রোডাক্ট সমাধান এর অযোগ্য হয় শুধুমাত্র সেই ক্ষেত্রে প্রোডাক্ট Replace অথবা Refund ReCell এর নির্ধারিত পলিসি অনুসারে পাবে।
- Warranty Claim করার প্রক্রিয়াঃ
● Warranty Claim করার জন্য ক্রেতাকে উপযুক্ত সমস্যা সহ ReCell সাপোর্ট টিম এর সাথে যোগাযোগ করতে হবে এবং প্রোডাক্টটি Warranty থাকাকালিন সময়ের মধ্যেই ক্রয়ের আসল প্রমাণ (Invoice/Memo), ডিভাইস, বক্স কন্টেন্টসহ নিয়ে আসতে হবে সেই সাথে সমস্যাটি দৃশ্যমান হতে হবে।
● Warranty Claim করার জন্য ক্রেতা ডিভাইস Unlock এর প্রয়োজনীয় অ্যাকাউন্ট / পাসওয়ার্ড প্রদান করতে দায়বদ্ধ। আমাদের কাস্টমার সাপোর্ট টিম সমস্যাটি মূল্যায়ন করবে এবং সমস্যার কারণ যাচাই করার জন্য অতিরিক্ত তথ্য বা ডকুমেন্টেশনের অনুরোধ করতে পারে।
● যদি সমস্যাটি Warranty এর আওতাভুক্ত থাকে, তাহলে আমাদের পক্ষ থেকে ত্রুটিপূর্ণ ডিভাইসটিকে Spare Parts দ্বারা Repair বা Replacement করে সমাধান করে দেওয়া হবে ।
● Warranty এর অধীনে থাকা ডিভাইসের যেকোন Repair বা Replacement করা হলে, পরবর্তীতে মূল Warranty এর সময়কাল বৃদ্ধি পাবেনা।
- ReCell ওয়ারেন্টি বাতিল হওয়ার কারণঃ
● যেকোনো ধরনের Physical Damage হয়েছে। যেমনঃ Accidental Damage, Electrical Damage, Voltage Up-Down (Power Management), Misuse/Mismanagement ইত্যাদি।
● Software Issue / Display Issue / Touch Issue / Liquid Damage / Product Box Damage
● কোনো তৃতীয় পক্ষের টেকনিশিয়ানের মাধ্যমে ডিভাইসটি খোলা অথবা যেকোনো ধরনের Hardware পরিবর্তন ।
● Operating System Update জনিত কোন কারণে ফোনে Display/Hardware/Battery Issue/Over Heating জনিত সমস্যা দেখা দিলে ReCell কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
● “Unauthorized Application” ব্যবহার করার ক্ষেত্রে Hardware বা Software এর কোন ক্ষতিগ্রস্ত অথবা পরিবর্তন করার চেষ্টা করলে।
● যদি কোনো ক্রেতা সরাসরি ReCell থেকে নিজে পন্য ক্রয় না করে থাকেন তাহলে ওয়ারেন্টি পাবেন না।
**শর্তসমূহ**
- বিক্রিত পণ্য অফেরতযোগ্য। ক্রয়কৃত প্রোডাক্টে কোন দৃশ্যমান সমস্যা না পাওয়া গেলে অথবা কোন কারণে পছন্দ না হলে ReCell এর Exchange পলিসি অনুযায়ী সর্বোচ্চ ২৫% পর্যন্ত প্রোডাক্ট এর মূল্য কর্তন করে Exchange / Refund করতে পারবেন। কোন ভাবেই মূল্য কর্তন ব্যতিত ক্রয়কৃত প্রোডাক্ট পরিবর্তন করে অন্য প্রোডাক্ট Exchange / Refund নেয়া যাবে না।
- যেকোনো প্রোডাক্ট এর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি শুধু মাত্র একবারের জন্য-ই প্রোজয্য হবে। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সময়সীমার মধ্যে অবশ্যই পণ্য এর Physical Condition একই রকম থাকা বাধ্যতামূলক।
- কুরিয়ারের মধ্যমে পণ্য ক্রয় করলে অবশ্যই Unboxing Video থাকতে হবে এবং Recell by Apple Gadgets এর নিজস্ব বক্স ও স্টিকার খোলা থেকে শুরু করতে হবে।
- কুরিয়ারের মাধ্যমে পণ্য ক্রয়ের পর যদি কোন ত্রুটি পাওয়া যায় তাহলে অবশ্যই পণ্যটি ব্যবহার না করে Warranty Claim এর জন্য অর্ডার রিসিভের দিন হতে ২৪ ঘন্টার মধ্যে আমাদের কাস্টমার কেয়ারে জানাতে হবে।
- ওয়ারেন্টি সময়সীমা অতিক্রম হওয়ার পর কোন পন্য ওয়ারেন্টি ক্লেইম এর জন্য আওতাভুক্ত হবে না।
**বিঃদ্রঃ যেকোন সময় পূর্বের কোনো ঘোষনা ছাড়াই Rcell যেকোনো পলিস পরিবর্তন/পরিমার্জন বা পরিবর্ধন করার ক্ষমতা রাখে।**